শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

হাজীগঞ্জে ডেঙ্গু সচেতনতায় ওয়ালটন প্লাজা পূর্ব বাজার ও মডেল টাউন শাখার র‌্যালি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৪৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩, ৬:২৫ অপরাহ্ণ

ডেঙ্গুর প্রাদুর্ভাব সারাদেশে ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় ওয়ালটন প্লাজার গ্রাহক এবং জনসাধারণের মাঝে সচেতনতার বৃদ্ধির লক্ষ্যে দেশব্যাপী ডেঙ্গু মশা ধ্বংসের উপায়, ডেঙ্গু থেকে রক্ষার উপায়, ডেঙ্গু হলে করণীয় ইত্যাদি সম্পর্কে সচেনতনামূলক র‌্যালি ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসাবে হাজীগঞ্জে গণসচেতনামূলক র‌্যালি বের করা হয়েছে।
ওয়ালটনের উদ্যোগে সারাদেশে একযোগে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসাবে ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের যৌথ উদ্যোগে সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে র‌্যালিটি বের হয়ে পশ্চিম বাজার ঘুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের ম্যানেজার মো. ইয়াছিন সাইমনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালি শেষে নিজ নিজ কর্মস্থলসহ বিভিন্ন স্থানে পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়। এসময় বিসমিল্লাহ্ জেনারেল হাসপাতাল ও ডায়াগণস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক শেখ তোফায়েল আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদের পাটওয়ারী,  হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ্ সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
র‌্যালি ও পরিচ্ছন্নতা অভিযানে ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম বলেন, সারা দেশে ডেঙ্গু জ্বরের প্রকোপ বাড়ছে। তাই কর্মক্ষেত্র, বাসা-বাড়ি ও আমাদের চারপাশের পরিবেশ পরিচ্ছন্নতা বজায় রাখা অত্যন্ত জরুরি। কারণ, শারীরিক ও মানসিক সুস্থতার জন্য আমরা একে অপরের উপর নির্ভরশীল। তাই আসুন, আমরা কর্মক্ষেত্রের পাশাপাশি নিজ গৃহ ও চারপাশ পরিষ্কার রাখি।
র‌্যালি ও পরিচ্ছনতা অভিযানে হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ডেপুটি ম্যানেজার সুজন ভুইয়া ও সুমন চন্দ্র দে, অফিসার তানভীর আহমেদ, আব্দুর রহিম, মেহেদী হাসান, মডেল টাউনের ডেপুটি ম্যানেজার, মো. তুহিন মিজি ও মো. খালেদ হোসেনসহ ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের অন্যান্য কর্মকর্তা, সুধী এবং স্থানীয় সংবাদর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর