মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ভাগিনার বাড়িতে মামানির অনশন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৮০৫ বার পঠিত
আপডেট : বুধবার, ২৯ জুন, ২০২২, ৬:০৮ অপরাহ্ণ

 

 

 

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

২৯ই জুন দুপুর ১২ঘটিকার সময় থেক এঘটনা ঘটে। চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের হাওয়াকান্ধি গ্রামের বেপারী বাড়ির আনোয়ার হোসেন মানিকের ঘরের সম্মুখে স্ত্রীর অধিকারের দাবিতে অনশন করেন ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরমথুরা গ্রামের দেওয়ান বাড়ির মেয়ে সীমা আক্তার।এ বিষয়ে সীমা আক্তার বলেন, আনোয়ার হোসেন মানিকের নিজ মামা বিল্লাল হোসেনের এর সাথে আমার ২০০৯ সালে বিয়ে হয়। তারপর মানিক আমাকে বিভিন্ন ভাবে ছবি তুলে হয়রানি করার কারণে জোর পুর্বক মানিক তার সাথে সম্পর্ক করতে বাধ্য করে।এই সম্পর্ক কে কেন্দ্র করে আমাদের ৭বছরের সংসার ভেঙ্গে যায়। পরবর্তীতে মানিক আমাকে বিয়ে করার কথা থাকলে ও সে বিদেশে গিয়ে চারবছরেও ফিরে আসেনি। তারপর আমার ফ্যামিলির চাপের কারণে আমার দ্বিতীয় বিয়ে হয় রামপুর গ্রামের ঢাকায় বাসিন্দা এনামুল হকের সাথে। সেখানে ও বিভিন্ন কায়দায় আনোয়ার হোসেন মানিক
আমার দ্বিতীয় স্বামীর সঙ্গে যোগাযোগ করে আমার দ্বিতীয় সংসার ভেঙ্গে দেয় । তারপরে মানিক বিদেশ থাকা অবস্হায় মোবাইল ফোনে আমাকে বিয়ে করে। কিন্তু বতর্মানে  এখন সে আমাকে স্বামীর অধিকার দিচ্ছে না। বহু অপেক্ষা করে ও অধিকার না পাওয়ায় স্ত্রীর অধিকারের দাবিতে অনশন করতেছি।

এ বিষয়ে মানিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি কথা বলতে অপারগতা প্রকাশ করেে।

এ বিষয়ে ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন ভুঁইয়া বলেন
উক্ত বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নিব।

ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল জানান সীমা আক্তার ৯৯৯ কল করেছে।তাদের একটা মামলা ও চলমান,বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর