বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে অপহরণের ৪দিন পরে স্কুল ছাত্রী উদ্ধার!! অপহরণকারী আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২১ জুন, ২০২২, ৭:৫১ অপরাহ্ণ

 

 

 

মামুন হোসাইন ও মোঃ শাখাওয়াত হোসেন মিন্টুঃ

অপহরণর ৪দিন পরে চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকার সাভার এলাকা থেকে অপহৃতনস্কুল শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণকারী যুবক শাওন হাসান(২৫)কে আটক করছে।

মঙ্গলবার (২১ জুন) বিকালে এই বিষয়ে প্রেসব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল) সোহল মাহমুদ।
এর আগে হাজীগঞ্জ উপজলার দেঁশগাও জয়নাল আবদীন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও ফরিদগঞ্জ উপজলার সুবিদপুর পুর্ব ইউনিয়নের বালিমুড়া গ্রামের প্রবাসী আব্দুল কাদেরের মেয়ে সামিয়া ইসলাম কাসফিয়া(১৫)কে গত শুক্রবার সকাল প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণের শিকার হয়। এই ঘটনার পরে ওই রাতই শিক্ষার্থীর মা তিনজনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় অপরহণের মামলা দায়ের করেন। এছাড়া সহপাঠির খোঁজ ও উদ্ধার চেয়ে সোমবার (২০জুন) হাজীগঞ্জ উপজলার দেঁশগাও জয়নাল আবদীন উচ বিদ্যালয়র শিক্ষার্থীরা মানববন্ধন করেন।

প্রেসব্রিফিংয় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কল) সোহল মাহমুদ জানান, স্কুল ছাত্রী অপহরণের ঘটনার অভিযাগ পেয়ে থানা পুলিশ তাদের উদ্ধার কাজে নেমে পড়ে ফরিদগঞ্জ থানা পুলিশরে বেশে কয়েকটি টিম। একপর্যায় অপহরণকারীর অবস্হান নিশ্চিত হয়। পরে থানার এসআই বরকতসহ তার টিম ঢাকার সাভারের হেমায়তপুর এলাকা থেকে অপহরণকারীকে আটক করে সাথে সাথে অপহরণকৃত স্কুল ছাত্রীক উদ্ধার করে মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ থানায় নিয়ে আসে।
তিনি জানান, বখাট যুবকটি গত বেশ কিছুদিন ধরে ছাত্রীটিক উত্যক্ত করছিল বলে শিক্ষার্থীর স্বজনরা জানান। এখন অপহরণকারীর অন্যসহযোগিদের আটকের চেষ্টা করা হচ্ছ।
তিনি আরা বলেন, অপহরনকারীকে আদালতের মাধ্যম জেল হাজতে প্রেরণ এবং ভিকটিম’কে আদালতের মাধ্যমে তার অভিভাবকের কাছ তুল দেওয়া হয়। এক প্রশ্নের জবাবে সোহল মাহমুদ বলন, ভিকটিমের জবানবন্ধির উপর ভিত্তি করে তাকে ডাক্তারী পরীক্ষার ব্যবস্হা করা হতে পারে। এসময় উপস্হিত ছিলেন ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসন, তদন্ত অফিসার প্রদীপ মন্ডল, এস আই বরকত, এস আই কুদ্দুস, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানসহ সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর