বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ ছাত্রী ধর্ষণের অভিযোগে প্রধান আসামী যুবলীগ শিমুল আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২, ৭:৪৪ অপরাহ্ণ

ফরিদগঞ্জ ব্যাুরোঃ ফরিদগঞ্জে জোরপূর্বক তুলে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আলোচিত মূল আসামী যুবলীগ শিমুলকে ১১ জানুয়ারী মঙ্গলবার বিকেলে চাঁদপুর লঞ্চঘাট থেকে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন ও এস.আই নূরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ আটক করে। ৯ জানুয়ারী রোববার উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের স্কুলে থেকে বাড়ি পেরার পথে তিন বখাটে শিক্ষার্থীকে তুলে নিয়ে লিপি বেগমের বসত ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় ধর্ষণের ভিডিও ধারণ করে ধর্ষক। পরে ওই ছাত্রী ধর্ষকের কাছথেকে ছাড়া পেয়ে বাড়িতে এসে পরিবারের লোকজনকে জানালে একইদিন সন্ধ্যায় শিক্ষার্থীর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে।
উল্লেখ্যঃ ৯ জানুয়ারী রাতে শিক্ষার্থীকে ধর্ষনের সহযোগিতা করায় তিন সন্তানের জননী লিপি বেগম (৩২)কে আটক করে এবং প্রযুক্তি ব্যবহার করে অপর দুই আসামী ইজাজ হোসেন (২৩) ও সাব্বির হোসেন (২৬)কে ১০ জানুয়ারী সোমবার সকালে কুমিল্লা থেকে আটক করে। এছাড়াও ধর্ষনের শিকার ওই শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মূল আসামীকে প্রযুক্তি ব্যবহার করে শু-কৌশলে চাঁদপুর লঞ্চঘাট থেকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর