শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

সাতক্ষীরার ১০ ইউনিয়নের সাতটিতেই নৌকার প্রার্থীর পরাজয়

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭২ বার পঠিত
আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৯:০২ পূর্বাহ্ণ

 

চতুর্থ ধাপে সাতক্ষীরার ১০ ইউনিয়নে ভোট হয়েছে। এর মধ্যে তিনটিতে নৌকা ও সাতটিতে স্বতন্ত্র প্রার্থীরা জয়লাভ করেছেন। রবিবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে ভোট শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। এরপর শুরু হয় গণনা। বেসরকারি ফলাফলে এসব তথ্য জানা গেছে।

এর মধ্যে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের অসীম কুমার মৃধা, নুরনগর ইউনিয়নে আওয়ামী লীগের বখতিয়ার আহমেদ, কাশিমাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গাজী আনিছুজ্জামান আনিছ, কৈখালীতে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম, গাবুরায় স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা জি এম মাসুদুল আলম, বুড়িগোয়ালীনি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা হাজী নজরুল ইসলাম, রমজাননগরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শেখ আল মামুন, পদ্মপুকুরে বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী আমজাদুল ইসলাম ও আটুলিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ কর্মী আবু সালেহ এবং তালা উপজেলার কুমিরা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী শেখ আজিজুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল কবীর বলেন, আমি এখনও অফিসিয়ালি সব ইউনিয়নের ফল পাইনি। জানতে পেরেছি, সাতক্ষীরার ১০ ইউনিয়নের তিনটিতে নৌকা এবং সাতটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর