শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আমিন কেরানী ফরিদগঞ্জের কাঁশারা সিদ্দিকীয়া দাখিল মাদ্রসার সভাপতি নির্বাচিত বাকিলা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জুলহাস মিয়ার মনোনয়নপত্র দাখিল ফরিদগঞ্জ আন-নূর জামে মসজিদের কার্যক্রম উদ্বোধন রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদা বিদেশ যেতে পারেন: হানিফ নাঈমকে চাপা দেওয়া গাড়ির মূল চালক গ্রেপ্তার সড়ক দূর্ঘটনায় প্রান গেল ৩ কলেজের শিক্ষার্থী কচুয়ায় বিআরটিসি-সিএনজির সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত ও আহত- ৩ জন \ এলাকায় শোকের মাতম চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু দায়িত্ব নিয়েই পদত্যাগ করলেন সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী তেজগাঁও বহুতল ভবনে আগুন পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে মামলা

গত ১৩ অক্টোবরের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে হাজীগঞ্জে যুবলীগের সমর্থক মহিন উদ্দিন মঞ্জু আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭২ বার পঠিত
আপডেট : সোমবার, ১ নভেম্বর, ২০২১, ১০:৫৪ অপরাহ্ণ

 

হাজীগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি

 

চাঁদপুরের হাজীগঞ্জে গত ১৩ অক্টোবরের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে যুবলীগের সমর্থক মো. মহিন উদ্দিন মঞ্জুকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার সন্ধ্যায় ইলশ্পোড়কে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ। সে পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের বাসিন্দা।
জানা গেছে, মহিন উদ্দিন মঞ্জু নিজেকে সাবেক ছাত্রলীগ নেতা ও শহর (পৌর) যুবলীগের সম্মানিত সদস্য উল্লেখ করে উপজেলা যুবলীগের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা জানিয়েছেন। তবে স্থানীয় সূত্রে জানা গেছে, মহিন উদ্দিন মঞ্জু পদ-পদবীতে না থাকলেও যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।
এ বিষয়ে হাজীগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন জানান, মহিন উদ্দিন মঞ্জু পৌর যুবলীগের সদস্য নয়, এমনকি ওয়ার্ড যুবলীগের কোন পদেও নেই। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী-যুবলীগ বৃহৎ রাজনৈতিক যুব সংগঠন। কেউ যদি আমাদের অগোচরে দলের নাম ভাঙ্গিয়ে পদ-পদবী ব্যবহার করে, সেটা-তো আমাদের অজানা থেকে যায়।
অপর দিকে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল সংবাদকর্মীদের জানান, মহিন উদ্দিন মঞ্জু উপজেলা যুবলীগের কোন পদে নেই এবং উপজেলা যুবলীগের সাথে তার কোন সম্পৃক্ততা নেই।
এ দিকে গত ১৩ অক্টোবর কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননাকে কেন্দ্র করে হাজীগঞ্জে পূজামন্ডপ ভাঙচুর ও মন্দিরে হামলা এবং জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষে ৫ জন নিহতের ঘটনায় ১০ মামলায় রোববার (৩১ অক্টোবর) পর্যন্ত ৭৮ জনকে গ্রেফতারপূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ এবং অপর আসামিদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ।
তিনি বলেন, ঘটনার সাথে সংশ্লিষ্টদের সিসিটিভি ফুটেজ ও ভিডিও ক্লিপ দেখে গ্রেফতার এবং গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে যাদের নাম পাওয়া যায় শুধুমাত্র তাদেরকেই আটক করা হচ্ছে। অন্যথায় কাউকে হয়রানি করা হচ্ছে না এবং হবেও না বলে তিনি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর