শনিবার, ২৮ মে ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

পিরোজপুরে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২৬ বার পঠিত
আপডেট : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ণ

পিরোজপুরে পল্লব রায় (২৪) নামে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পিরোজপুর পৌর শহরের পুরাতন সিও অফিস সংলগ্ন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

আহত ওই ছাত্রলীগ নেতাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পল্লব রায় জেলার নাজিরপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

প্রত্যক্ষদর্শী নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস জানান, মঙ্গলবার সন্ধ্যায় পল্লব রায় ও তিনি (চঞ্চল) একই মোটরসাইকেলে করে পিরোজপুর থেকে নাজিরপুরে যাচ্ছিলেন। এ সময় পৌর শহরের পুরাতন সিও অফিস (বর্তমান উপজেলা পরিষদ) এর সামনের ব্রিজে পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা প্রায় ২০-২৫ জন সন্ত্রাসী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে পল্লবকে টেনে হিঁচড়ে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে ও পিটিয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সাকিল সরোয়ার জানান, ওই যুবকের মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্নি রয়েছে।

দলীয় একটি সূত্রে জানা গেছে, দলীয় কোন্দলের জেরে পল্লব রায়কে মারধর করা হয়েছে। সম্প্রতি নাজিরপুরের ছাত্রলীগের তিন নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন। ওই পোস্টে পল্লব রায় ‘পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বিবাহিত আপনি একটু খেয়াল রাইখেন’ বলে মন্তব্য করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি এবং পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেকের ভাগ্নে আসিফ ইকবালের সর্মথকরা পল্লব রায় এর উপরে হামলা চালিয়েছে।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর