সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

আনন্দের বন্যা বইছে ছয় টাইগার ক্রিকেটারের পরিবারে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৫ বার পঠিত
আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০:২২ অপরাহ্ণ

এই প্রথম বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন ৬ টাইগার ক্রিকেটার। মূল স্কোয়াডে সুযোগ পাওয়ায় আনন্দের বন্যা বইছে তাদের পরিবার এবং এলাকাবাসীর মধ্যে। সবার প্রত্যাশা ঘরের ছেলেরা গৌরব বয়ে আনবে পুরো দেশের জন্য।
ছয় টাইগার ক্রিকেটারের পরিবারে বইছে আনন্দের বন্যা

বিশ্বকাপের দলে জায়গা পাওয়া এ পরিবারের সদস্যের জন্য নতুন কিছু নয়। ক’বছর আগেই তো বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে ফিরে এসেছিলেন দেশের মাটিতে। সারা দেশ বুকভরা ভালোবাসা নিয়ে বরণ করে নিয়েছিল তাকে। বলছি চাঁদপুরের শামিম হোসেন পাটোয়ারির কথা।

যুব বিশ্বকাপ জয়ের দু’বছরের মধ্যেই এবার বড়দের বিশ্ব আসর জয়ের মিশনে যাচ্ছেন তিনি। ছেলের এমন অর্জনে আনন্দে উদ্বেলিত শামিমের পরিবার এবং কোচ। শামিমের মা-বাবা বলেন, খুবই আনন্দ লাগছে। দেশবাসীর কাছে আমাদের ছেলের জন্য দোয়া চাই। স্থানীয়রা বলেন, আমাদের চাঁদপুরের জন্য এটি অত্যন্ত গর্বের বিষয়।

একইরকম অনুভূতি শরিফুলের পঞ্চগড়ের বাড়িতেও। ছোটদের বিশ্বচ্যাম্পিয়ন ছেলে যাচ্ছে এবার আরও বড় আসরে। সবার আশা, পরিবারের পাশাপাশি শরিফুল আবারও মুখ উজ্জ্বল করবে দেশবাসীর।

শেখ মেহেদীর খুলনার বাড়িতে আনন্দটা একটু বেশি। জাতীয় দলের আশপাশে দীর্ঘদিন থাকলেও, নিয়মিত মুখ হতে পারছিলেন না মূল একাদশের। শেষ পর্যন্ত সংক্ষিপ্ত সংস্করণে সুযোগ পেয়ে দেখিয়েছেন নিজের মুন্সিয়ানা। ছেলেকে, দেশের পতাকা উড়াতে হবে বিশ্বমঞ্চে, তাই দেশবাসীর দোয়া চাইলেন পরিবারের সদস্যরা। তারা বললেন, আমাদের বিশ্বাস, ছেলে খুবই ভালো খেলবে।

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপণ সাকিব আল হাসানের বদলি হয়ে এসে জায়গা করে নিয়েছেন মূল একাদশে। সিলেটের শিকদার বাড়ির ছেলে নাসুমকে নিয়ে তাই আগ্রহটা একটু বেশি। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজের পারফরম্যান্সের ধারাবাহিকতা থাকবে বিশ্ব আসরেও, আশা পরিবারের সদস্যদের।

এছাড়া, প্রথমবারের মতো বিশ্বকাপের দলে সুযোগ পাওয়ায় আফিফ হোসেন ধ্রুব এবং নাঈম শেখের বাড়িতেও বইছে খুশির বন্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর