শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ফরিদগঞ্জ উপজেলাকে আধুনিক এবং স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো: খাজে আহমেদ মজুমদার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭১২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৩:১৫ অপরাহ্ণ

 

প্রিয় ফরিদগঞ্জ বাসি সবাইকে সালাম এবং শুভেচ্ছা। ইনশাআল্লাহ আগামীকাল ৫ জুন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। আমি খাজে আহমেদ মজুমদার ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চিংড়ি মাছ প্রতিক নিয়ে নির্বাচন করছি। ফরিদগঞ্জে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৭১ হাজার ৬৬৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লক্ষ ৯৫ হাজার ১২২ জন এবং নারী ভোটার সংখ্যা এক লক্ষ ৭৭ হাজার ৫জন।এই কয় দিনে সবার সঙ্গে দেখা করতে পারিনি বলে আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। আমার প্রিয় ফরিদগঞ্জের ভোটারদের প্রতি বিনীত অনুরোধ আপনারা আগামীকাল একদিন কষ্ট করে ভোট কেন্দ্রে গিয়ে আমার মার্কা চিংড়ি মাছ মার্কায় ভোট প্রদান করুন আমি কথা দিচ্ছি আগামী ৫ বছর আপনাদের পাশে থেকে সেবা করবো ইনশাআল্লাহ।
বিশেষ করে আমার প্রিয় রেমিট্যান্স যোদ্ধা প্রবাসী ভাইয়েরা, আপনাদের কাছে বিনীত আবেদন আপনাদের পরিবারের সদস্যদের আমার চিংড়ি মাছ মার্কায় ভোট দিতে ফোন করে বলার অনুরোধ করছি। কথা দিচ্ছি আপনাদের সকল সমস্যায় আমি পাশে থাকবো ইনশাআল্লাহ।
আল্লাহর হুকুমে এবং আপনাদের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ফরিদগঞ্জ উপজেলাকে আধুনিক এবং স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।
মহান সৃষ্টিকর্তা আমাদের সবাইকে ভালো রাখুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর