শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

শাহরাস্তিতে ৪৭ জন অসহায় গরিব অসুস্থ মানুষের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৪ বার পঠিত
আপডেট : বুধবার, ২২ মে, ২০২৪, ১০:১২ অপরাহ্ণ

নোমান হোসেন আখন্দ :
  প্রধানমন্ত্রী শেখ হাসিনার এান তহবিল  ও সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম এর ঐচ্ছিক তহবিল হতে ৪৭ জন গরিব অসহায় অসুস্থ মানুষের মাঝে নগদ অর্থসহ ২২ লক্ষ টাকার চেক বিতরণ  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এ সভা  অনুষ্ঠিত হয়। চাঁদপুর–৫( শাহারাস্তি হাজীগঞ্জ)এর গণমানুষের নেতা মুক্তিযুদ্ধের ১ নং
 সেক্টর কমান্ডার সাবেক  স্বরাষ্ট্রমন্ত্রী মেজর ( অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি প্রধান অতিথি হিসেবে এই চেক বিতরণ করেন এই সময় তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরিব-দু:খী  অসহায় মানুষের পাশে ছিলেন আছেন এবং থাকবেন, আমরাও আছি।  আওয়ামী লীগের সকল নেতাকর্মী সহ আমরা অতীতে যেমনি ভাবে ছিলাম এখনো আছি, এবং আগামী দিনগুলোতে আমরা আপনাদের সহায়তা করব ইনশাআল্লাহ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াসির আরাফাতের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রায়হান, উপজেলা পরিষদের সিএ, মোঃ শাহাবুদ্দিনসহ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর