মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

রাজপথের মত সংসদেও একই ভূমিকা থাকবে: ব্যারিস্টার সুমন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৮:৫৩ অপরাহ্ণ

রাজপথের মত সংসদেও আমার আগের ভূমিকা থাকবে বলে জানিয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বুধবার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে জাতীয় সংসদ ভবনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শপথ গ্রহণ শেষে কথা বলেন তিনি।

ব্যারিস্টার সুমন বলেন, আমার ভূমিকা আগের মতোই থাকবে। দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ, নিপীড়িত মানুষের পক্ষে কথা বলা এবং নিজের এলাকাকে যতটুকু পারা যায় বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বাস্তবিক অর্থে রূপ দেওয়া।

‘সংসদে কি চ্যালেঞ্জ’ থাকবে প্রসঙ্গে তিনি বলেন, এসব কাজে অসংখ্য চ্যালেঞ্জ থাকবে। একটা-দুইটা না, বাংলাদেশে কাজ তো কেউই করতে চায় না। তারপরও যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনজর থাকে, তাহলে আমি অনেকটুকু পাড়ি দিতে পারবো।

এছাড়া, ‘নামের সঙ্গে সংসদ সদস্য’ যুক্ত হওয়ার বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, আমি এটাকে (সংসদ সদস্য) আলাদাভাবে নিচ্ছি না। এটা একদমই যায় না। এটা পাঁচ বছরের জন্য। আমি খারাপ করলে লোকজন আমাকে আবার বিদায় করে দেবে। আমার নামে ‘ব্যারিস্টার’ শব্দটা বাদ যাবে না, এটা মরার আগ পর্যন্ত থাকবে। আমি মনে করছি আমাকে পাঁচ বছরের জন্য একটা দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে, গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে স্বতন্ত্র হিসেবে বিপুল ব্যবধানে হারিয়ে প্রথমবারের মত সংসদ নির্বাচিত হন ব্যারিস্টার সুমন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর