বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন গোলাম ফারুক মুরাদ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৫:৪১ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ উপজেলা পরিষদের অস্থায়ী (ভারপ্রাপ্ত) চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন প্যানেল চেয়ারম্যান-১ গোলাম ফারুক মুরাদ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি তাঁর দায়িত্বভার গ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন।
অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল। এসময় জেলা পরিষদের সদস্য ফেরদৌসি আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু ও দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের প্রধানীয়া উপস্থিত ছিলেন।
এছাড়াও সাবেক ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, খোরশেদ আলম বকাউলসহ অন্যান্য জনপ্রতিনিধি, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এবং বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় গাজী মাঈনুদ্দিন ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।
এরপর গত মঙ্গলবার (২১ নভেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে উপজেলা চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিনের পদত্যাগপত্র গ্রহণ এবং উপজেলা চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ গোলাম ফারুক মুরাদকে উপজেলা চেয়ারম্যানের ক্ষমতা প্রদান করেন। স্থানীয় সরকার বিভাগ উপজেলা-০১ শাখার উপ-সচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে।

এ প্রসঙ্গে দায়িত্বপ্রাপ্ত উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য সবার সার্বিক সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর