মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জ সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫২ বার পঠিত
আপডেট : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩, ৬:২৭ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ সদর ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৬ নভেম্বর) বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠণকল্পে আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম ঘোষণা করেন, উপজেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ। সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের (পূর্ব) সাধারন সম্পাদক ইউসুফ প্রধানীয়া সুমন ।
উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাংগঠনিক শেখ মনির হোসেন, সহ-শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. মজিবুর রহমান ও সদর ইউনিয়ন যুবলীগের (পূর্ব) সভাপতি মো. ওমর ফারুক প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠনকল্পে আহবায়ক ও যুগ্ম আহবায়কের নাম প্রস্তাব ও সমর্থনের আহবান জানান, উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক শুকুর আলম গাজী। এ সময় উপস্থিত ইউনিয়ন শ্রমিক লীগ নেতৃবৃন্দের মধ্য থেকে আহবায়ক হিসাবে মো. দেলোয়ার হোসেন এবং যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিন্টুর নাম প্রস্তাব ও সমর্থন করা হয়।
এরপর নবগঠিত ইউনিয়ন আহবায়ক কমিটিকে নির্দিষ্ট সময়ের মধ্যে সকল ওয়ার্ড কমিটি গঠন এবং আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের হাতকে শক্তিশালী করার নির্দেশনা দেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাদাত হোসেন রানা ।

অনুষ্ঠানে উপজেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন সাগর, প্রচার সম্পাদক আলী আজগর, হাটিলা পূর্ব ইউনিয়নের যুগ্ম সেকান্তর পাটওয়ারীসহ উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর