বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

শাহরাস্তিতে ৫ কেজি গাঁজা সহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী আটক করেছে চাঁদপুর পুলিশ। 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪২৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩, ৫:০০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:
শাহরাস্তিতে ৫ কেজি গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।  গত  ২১/১১/২০২৩ তারিখ সকাল ০৭:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানাধীন বানিয়াচোঁ সাকিনস্থ চাঁদপুর টু কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশে বানিয়াচোঁ সরকারী যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর হতে ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ঐ সময় তার হেফাজত হতে ০৫(পাঁচ) কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ ইমাম হোসেন (১৮), পিতা-সুন্দর আলী, মাতা-রাশেদা বেগম, সাং-গোলগাঁও, থানা-কুমিল্লা সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত আসামী দীর্ঘদিন যাবত প্রশাসনের চক্ষু ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করিয়া যুব সামাজকে ধ্বংসের দিকে নিয়া যাইতেছে। আসামী জব্দকৃত গাঁজা (মাদকদ্রব্য) বিক্রয় করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখাকালীন গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শাহরাস্তি থানার মামলা নং-১০, তারিখ-২১/১১/২০২৩ইং, ধারা-২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(খ) রুজু করা হইয়াছে।
চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।
মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক-নির্দেশনায় অফিসার ইনচার্জ, মোঃ আলমগীর হোসেন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/মোঃ রোকন উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শাহরাস্তি থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর