মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

ইঞ্জি. সফিকুর রহমান সিআইপির উদ্যোগে  শাহরাস্তি  উপজেলায় মুজিব একটি জাতির রুপকার ছবির প্রদর্শন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৪ বার পঠিত
আপডেট : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩, ৮:০২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: 
 চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-০৫(হাজীগঞ্জ-শাহরাস্তি) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশিত ইঞ্জি. মো: সফিকুর রহমান সিআইপির  সার্বিক সহযোগিতায় ও শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর নির্মিত বায়েপিক “মুজিব একটি জাতির রুপকার” ছবি প্রদর্শন করা হয়েছে।
বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশের স্বাধীনতার পূর্বাপর ঘটনা নিয়ে নির্মিত ছবিটি শনিবার (১১  নভেম্বর) দুপুর ৩  টায় শাহরাস্তি  উপজেলার কালিয়াপাড়া বাজারস্থ সুয়াপাড়া জিকে উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ ছবিটি প্রদর্শন করা হয়।
ইঞ্জি. মো: সফিকুর রহমান সিআইপির সার্বিক সহযোগিতায় শাহরাস্তি  উপজেলায় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, দলীয় নেতাকর্মী, শিক্ষক, ছাএছাএীবৃন্দ,  সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের নিয়ে ছবিটি উপভোগ করেন।
 শাহরাস্তি উপজেলায় প্রদর্শন কালে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ  কামরুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল,  চৌধুরী মোস্তফা কামাল,  বিল্লাল হোসেন তুষার   সাবেক দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপন, মেহার উত্তর ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি আবদুর রশিদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক ডা: মাহবুব আলম,  জেলা ছাত্রলীগে সহ সভাপতি ইস্কান্দার মির্জা সুমন, উপ সম্পাদক বাবলা,উপজেলা ছাত্রলীগ নেতা সৌহরাভ হোসেন সৌরভ,  মেহেদী হাসান পলাশ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
এক প্রতিক্রিয়ায় ইঞ্জি.মো: সফিকুর রহমান সিআইপি  বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান স্বাধীনতা সংগ্রাম ও বাঙালি জাতির মুক্তির ইতিহাস সম্পর্কে যারা জানতে চায় তাদেরকে এই সিনেমাটি দেখার অনুরোধ করছি। বিশেষ করে অভিভাবকদের অনুরোধ জানাচ্ছি, তারা যেন সন্তানদের নিয়ে এই ছবিটি উপভোগ করেন।
কারণ হিসেবে তিনি বলেন, বঙ্গবন্ধুর শৈশব, কৈশর, নেতৃত্ব, ছাত্রনেতা থেকে জাতীয় নেতা, এমপি থেকে মন্ত্রী তারপর অবিসংবাদিত নেতা,বঙ্গবন্ধু, জাতির পিতা এবং তার সাদামাটা জীবন যেভাবে তুলে ধরা হয়েছে, তা দেখে আমাদের সন্তানেরা কিছু শিখতে এবং প্রকৃতির ইতিহাস জানতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর