শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নে সরকারের উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১৬ বার পঠিত
আপডেট : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ৭:২৭ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় উপকারভোগী ব্যক্তিদের নিয়ে হাজীগঞ্জে মতবিনিময় সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ক অবহিতকরণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ অক্টোবর) বিকালে উপজেলার বাকিলা ইউনিয়নে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও অবহিতকরণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার সাংসদ মেজর (অব) রফিকুল ইসলাম বীরউত্তম।
এ দিন বিকাল সাড়ে ৩টায় বাকিলা ইউনিয়নের সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন পাটওয়ারী ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন।
এছাড়া বিশেষ অতিথির বক্তব্য দেন, বীরমুক্তিযোদ্ধা আবু তাহের ও আব্দুর রব খোকন বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. সেলিম, স্বপন কুমার পাল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল প্রমুখ।
বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এম.এ খালেক মিয়ার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের উপস্থাপনায় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম খান রনি প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব, মোস্তফা কামাল মজুমদার, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর