শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ৮’শ পিস ইয়াবাসহ যুবলীগ নেতাসহ দুইজন আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩, ৮:০৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

চাঁদপুরের হাজীগঞ্জে ৮’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক জাকির হোসেন শাহিন ও মো. আজাদ গাজীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে আদালতে সোপর্দ করা হয়।
এর আগে বুধবার দিবাগত রাতে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের কৈয়ারপুল বাজারের দক্ষিন পার্শ্বে উচ্চাঙ্গা থেকে তাদেরকে ইয়াবাসহ হাতে-নাতে আটক করেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিছবাহুল আলম চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স।
আটক জাকির হোসেন শাহিন হাজীগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগ পশ্চিম শাখার সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের উচ্চাঙ্গাঁ গ্রামের মুন্সি বাড়ীর মো. নুরুল আমিনের ছেলে এবং মো. আজাদ গাজী চাঁদপুর সদর উপজেলার সেনগাঁও গ্রামের গাজী বাড়ীর নুরুল ইসলাম কালু গাজীর ছেলে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে সদর ইউনিয়নের কৈয়ারপুল বাজারের দক্ষিন পার্শ্বে উচ্চাঙ্গা গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ। অভিযানে ওই গ্রামের শফিকুর রহমান এর মুরগীর ফার্ম সংলগ্ন স্থান থেকে ৮’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়।
এসময় জাকির হোসেন শাহিন ও আজাদ গাজীর কাছ থেকে মাদকদ্রব্য বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুইটি স্মার্টফোন জব্দ করে পুলিশ। আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত। তারা দীর্ঘদিন যাবৎ চাঁদপুর সদর ও হাজীগঞ্জ থানা এলাকায় ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছে বলে পুলিশ জানায়।
বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি), মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান এবং তথ্যদাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর