বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

ফরিদগঞ্জের নয়াহাট বাজারে দুবাই ফ‍্যাশনের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩৩১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ৮:৪৮ অপরাহ্ণ

ফরিদগঞ্জের নয়াহাট বাজারে দুবাই ফ‍্যাশনের শুভ উদ্বোধন করা হয়েছে। ১১ মে বৃহস্পতিবার বাদ মাগরিব নয়াহাট মধ্য বাজারে অবস্থিত সিটি মার্কেটে মিলাদ ও দোয়ার মাধ্যমে দোকানটির শুভ উদ্বোধন করা হয়।
দোয়া ও মিলাদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বালিথুবা হেদায়েত নগর দরবার শরীফের বতর্মান গদ্দীনিসিন পীর সাহেব কেবলা আলহাজ হযরত মাওলানা শাহ সূফী মোহাম্মদ মমিনুল হক মাঃ জি‍ঃ আঃ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নয়াহাট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাবিবুর রহমান মোহেব্বী, চির্কা চাঁদপুর বহুমূখী উচ্চ বিদ‍্যালয় ও কলেজের দাতা সদস্য বাদশা পাটোয়ারী, বিশিষ্ট সমাজ সেবক কুদ্দুস পাটোয়ারী, চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সদস্য জাহাঙ্গীর সরকার কামরুল,নয়াহাট পশ্চিম বাজার মসজিদের ইমাম মাওলানা মোফাজ্জল হোসেন, নয়াহাট বাজারের ব‍্যবসায়ী রুহুল আমিন পাটোয়ারী, আলমগীর হোসেন রিপন, হাফেজ নেছার আহমেদ, নাদের সরকার রাজু, মাছুম বিল্লাহ প্রমূখ।
দুবাই প্রবাসী মো. সুমন ভূইঁয়া দুবাই ফ‍্যাশনের প্রোপাইটর। এই দোকানে লেডিস, জেন্টর্স এবং বাচ্চাদের সকল ধরনের পোশাক পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর