সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

আমি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেব: মমতা ব্যানার্জি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪০ বার পঠিত
আপডেট : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ৯:০৮ অপরাহ্ণ

এক সপ্তাহ আগে জাতীয় দলের মর্যাদা হারায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দল তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গের বিরোধীদলীয় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী দাবি করেছেন, তৃণমূল কংগ্রেসের জাতীয় দলের মর্যাদা যেন কেড়ে না নেওয়া হয়— সেজন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কয়েকবার ফোন করেছেন মমতা।

শুভেন্দুর এমন মন্তব্যে বেজায় চটেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, এমন কথা শুনে খুবই বিষ্মিত হয়েছেন এবং হুমকির সুরে বলেছেন, যদি ফোন করার কথা সত্যি হয় তাহলে তিনি মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করবেন। আর যদি শুভেন্দু মিথ্যা বলে থাকে তাহলে তাকে নাকে খত দিতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।

এ ব্যাপারে এক সংবাদ সম্মেলনে মমতা বলেছেন, গতকাল আশ্চর্যজনকভাবে কিছু মিথ্যাচার, কুৎসিত, দুর্বিকার, ধ্বংসাত্মক কথাবার্তা বিজেপির একটি মিটিং থেকে শুনছিলাম। আপনারা সবাই টিভিতে দেখাচ্ছিলেন। দেখালেন, বদনাম করলেন আমার। কিন্তু একবারও আমাকে জিজ্ঞাসা করেছেন! আমার অফিসকে জিজ্ঞাসা করেছেন! কোনো এক ভুঁইফোড় নেতা পাবলিক মিটিংয়ে বললেন, তৃণমূলের জাতীয় দলের তকমা চলে যাওয়ার পর আমি নাকি ওদের যিনি সবচেয়ে বড় নেতা, অমিত শাহকে চারবার ফোন করেছি!

তিনি আরও বলেছেন, এটা আপনারা কাল সারাক্ষণ দেখিয়েছেন টিভিতে। কোনো কোনো কাগজেও (পত্রিকায়) লেখা বয়েছে। আমার থেকে একবারও ক্রসচেক করেছেন! আবার বলছি, শাহের পদত্যাগ চেয়েছি আমি। সংবিধানকে চক্রান্ত করে ভাঙার জন্য, যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোয় গায়ের জোরে সরকার ভাঙার জন্য, কথাবার্তায় স্বরাষ্ট্রমন্ত্রীসুলভ আচরণ না করার জন্য পদত্য়াগ দাবি করেছি। আমি তাকে চার বার ফোন করেছি, যিনি এ কথা বলেছেন, জনগণের সামনে নাক খত দিন।

তিনি আরও বলেছেন, আমি যদি ফোন করে থাকি আমি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেব (পদত্যাগ করব) কথা দিলাম। আর মিথ্যা কথা যারা প্রচার করেছেন, তারা নাক খত দেবেন তো!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর