সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

চাঁদপুরে গাছতলায় সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৩ বার পঠিত
আপডেট : রবিবার, ২ এপ্রিল, ২০২৩, ১:৫১ অপরাহ্ণ

চাঁদপুর-রায়পুর সড়কের নিজ গাছতলা এলাকায় বাস-অটোরিকশা সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে। শুক্রবার (৩১ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে বাস-অটোরিকশা সংঘর্ষে ঘটনাস্থলেই রুবেল হোসেন (৩০) নামে এক যুবক নিহত হন। ওই ঘটনায় শিশুসহ আরো ৬ অটোরিকশার যাত্রী আহত হন।

আহতদের মধ্যে মামুন হোসেন (৩০) নামে একজন শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এরপর রাতে অটোরিকশাচালক আলাউদ্দিনকে (৩৫) চাঁদপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় এবং শনিবার সকাল ৮টায় অপর যাত্রী কালু বেপারী (৭০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

এসব মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ, চাঁদপুর সদর মডেল থানার এসআই শাহজাহান ও সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিহত কালু বেপারীর ভাতিজা সাইফুল ইসলাম।

এছাড়াও একই ঘটনায় লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরকাজিয়া গ্রামের মীর মাঝির ছেলে আবদুল মাজেদ মাঝি (৬০), তার স্ত্রী পেয়ারা বেগম (৫০) ও তাদের সঙ্গে থাকা ৪ বছর বয়সী শিশু চিকিৎসাধীন।

 

প্রসঙ্গত, ৩১ মার্চ শুক্রবার আনন্দ পরিবহনের বাসটি চাঁদপুর বাসস্ট্যান্ড থেকে রায়পুরের উদ্দেশ্যে এবং সিএনজিচালিত অটোরিকশা রায়পুর থেকে চাঁদপুরে প্রবেশ করার সময় সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত ও ৬ জন আহত হন। ওই সময় স্থানীয় লোকজন বাসটিকে আটক করে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যান। বিক্ষুব্ধ জনতা বাসের সামনের গ্লাস ভাঙচুর করেন। বর্তমানে বাস ও সিএনজি চাঁদপুর সদর মডেল থানা হেফাজতে আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর