শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

আগামী নির্বাচনে না আসলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে: কামরুল ইসলাম

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ৭:৫৫ অপরাহ্ণ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম  বলেছেন, আগামী নির্বাচনে না আসলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে। তাই নিজেদের স্বার্থেই বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিতে হবে।

আজ শুক্রবার কেরানীগঞ্জের রেড রোজ পার্টি সেন্টারে কালিন্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা ও দরিদ্রদের মধ্যে খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি মনে করে তত্ত্বাবধায়ক সরকার তাদেরকে ক্ষমতায় বসিয়ে দেবে। তাই তারা সংবিধান, নির্বাচন কমিশনের তোয়াক্কা করে না। নির্বাচন কমিশন তাদের বারবার সংলাপের আহ্বান জানালেও তারা সংলাপে অংশ নিতে চায় না।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ার কারণে মানুষ কষ্টে রয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, বৈশ্বিকভাবে সৃষ্ট অর্থনৈতিক সংকট মোকাবিলায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। দেশের উন্নয়ন কেবল শেখ হাসিনার মাধ্যমে হতে পারে। তার বলিষ্ঠ নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নতির শিখরে উপনীত।

কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মস্তান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সহ-সভাপতি শফিউল আজম খান বাড়কু  প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর