বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

চাঁদপুরে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৩৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩, ৭:৪৪ অপরাহ্ণ

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচন সম্পূর্ণ হয়েছে। আজ ১১ জানুয়ারি শনিবার চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে বেলা ১১ টা থেকে বেলা তিনটা পর্যন্ত একটানা এ ভোট গ্রহণ চলে। এতে বর্তমান সভাপতি ও দৈনিক আমাদের সময়ের চাঁদপুর জেলা প্রতিনিধি এম এ লতিফ ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম মোস্তফা পান ১৬ ভোট । সিনিয়র সহ-সভাপতি পদে কবির হোসেন মিজি ২১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক কে এম মাসুদ ১৪ ভোট পান।। সহ-সভাপতি পদে এসএম সোহেল ও এম এম কামাল উভয় ১৭ ভোট করে পান। পরে নির্বাচন কমিশন সংগঠনর গঠনতন্ত্র মোতাবেক লটারির আয়োজন করেন। লটারিতে সহ-সভাপতি হিসেবে এস এম সোহেলকে বিজয়ী ঘোষণা করা হয়।

সাধারণ সম্পাদক পদে শাওন পাটোয়ারী সর্বোচ্চ ২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অভিজিৎ রায় পান ৯ ভোট। সিনিয়র যুগ্ম-সম্পাদক পদে মাজহারুল ইসলাম অনিক ২৪ ভোট পেয়ে নির্বাচিত হন।তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশিক বিন রহিম পান ১১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আব্দুর রহমান গাজী ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাইদ হোসেন অপু পান ১৫ ভোট। কোষাধ্যক্ষ পদে কে এম সালাউদ্দিন ২২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আলমগীর হোসেন পান ১২ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ বাদশা ভূঁইয়া ২০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী শাহরিয়ার খান কৌশিক পান ১৫ ভোট।
এদিকে এনির্বাচনকে ঘিরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তন ও প্রাঙ্গণে ভোটার ও আগত অন্যান্য সাংবাদিকদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করে।
প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করেন বাদল মজুমদার। সাথে নির্বাচন কমিশনার ছিলেন, মোহাম্মদ মাসুদ আলম ও এমআর ইসলাম বাবু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর