সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলী ও আমিরুন নেছা ফাউন্ডেশনের শিক্ষাবৃত্তি প্রদান

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২৮ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ মার্চ, ২০২৩, ৭:১৩ অপরাহ্ণ

 

১১ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ২০২৩ সালের শিক্ষাবৃত্তি প্রদান করেছে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চরভাগল গ্রামের সামাজিক সংগঠন বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলী ও আমিরুন নেছা ফাউন্ডেশন।

৪ মার্চ শনিবার বিকাল ৩টায় বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলী এডভোকেটের বাড়ি চরভাগল গাজী বাড়ির প্রাঙ্গণে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. এম এস এ মনসুর আহমদের সভাপতিত্বে এবং সাংবাদিক মো.শওকত করিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবু জাফর মো. সামছুদ্দিন পাটোয়ারী। বিশেষ সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. আলী আক্কাস পাটোয়ারী।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মো. শাহজাহান ফিরোজ, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার মো. নেয়ামত উল্লাহ পাটোয়ারী, ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সদস্য ও কোষাধ্যক্ষ মনোয়ারা আমিন, চাঁদপুরের পীর মহসিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলী ও আমিরুন নেছার কনিষ্ঠা কন্যা ও ফাউন্ডেশনের ট্রাস্টিবোর্ডের সদস্য অস্ট্রেলিয়া প্রবাসী শাহানা সুলতানা, ১৫নং ইউনিয়ন পরিষদের সচিব গোলাম মোস্তফা শামীম, গোবিন্দপুর ছালেহিয়া আলিম মাদ্রাসার বাংলা প্রভাষক রবিউল ইসলাম জুয়েল মিজি প্রমুখ।

শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ১১ জন মেধাবীর হাতে উপস্থিত অতিথিবৃন্দ নগদ অর্থ, বই ও সনদপত্র তুলে দেন। এসময় অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, মফস্বল এলাকায় এমন একটি উদ্যোগ অত্যন্ত মহৎ উদ্যোগ। আমরা এটিকে সাধুবাদ জানাই। সবসময় যেন এই শিক্ষাবৃত্তি ধারাবাহিক চালু থাকে, এজন্য সংশ্লিষ্ট ও এলাকাবাসী সকলের প্রতি অনুরোধ রাখছি। এই অনুষ্ঠান শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বাড়াবে এবং তাদের মেধাকে আরও শাণিত করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর