বুধবার, ২৯ মার্চ ২০২৩, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফরিদগঞ্জে চাল বিতরণকে কেন্দ্র করে চেয়ারম্যান পক্ষ ও ইউপি সদস্যর মধ্যে সংঘর্ষ ভোলায় পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে যুবক নিহত, আটক ৪ ফরিদগঞ্জে স্বাধীনতা দিবসে শেখ সাজ্জাদ রশিদ’র পক্ষে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দাপুটে জয় ফরিদগঞ্জে ভূমি অফিসের পিয়ন আবুল কাশেমের বিরুদ্ধে টাকা আত্মসাৎ করার অভিযোগ ফরিদগঞ্জে অ্যান্ড্রয়েড মোবাইল কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : রাষ্ট্রপতি পারিবারিক কলহের জেরে স্কুল শিক্ষিকার গলায় ফাঁস চাঁদপুরে মাহে রমজানকে স্বাগত জানিয়ে ছাত্র হিযবুল্লাহর মিছিল রেকর্ড গড়ে বাংলাদেশের সিরিজ জয়

হাজীগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭ বার পঠিত
আপডেট : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ৬:৫২ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
 হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতা শেষে শনিবার (২৮ জানুয়ারী) বিকালে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে এদিন সকালে প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনা দেন।
এরপর দিনব্যাপী উপজেলার ৩৪টি স্কুল ও ২৩টি মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে ৪টি গ্রুপে ৩০টি ইভেন্টে প্রতিযোগিতা সম্পন্ন হয়। এর মধ্যে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি ‘ক’ গ্রুপে এবং নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘খ’ গ্রুপের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  আবার ‘ক ও খ’ গ্রুপে ছাত্র ও ছাত্রীদের পৃথক গ্রুপ করা হয়। প্রতিযোগিতা শেষে এদিন বিকালে বিজয়ী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়।
এ সময় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন, একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউরী, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান পাটওয়ারী, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন সোহেল প্রমুখ।

সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জাহিদ হাসানের উপস্থাপনায় উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন টিটুসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ সহকারী ও ক্রীড়া শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর