শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৬ অপরাহ্ন

সাংসদ মেজর রফিককে স্বাগত জানিয়ে চেয়ারম্যান প্রার্থী নূরে আলম রিন্টুর মিছিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯ বার পঠিত
আপডেট : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩, ৮:২০ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়নে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা মিছিল করেছেন, ইউনিয়ন যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. নূরে আলম রিন্টু।
মঙ্গলবার (২৪ জানুয়ারী) দুপুরে মো. নূরে আলম রিন্টুর নেতৃত্বে ইউনিয়নের কাপাইকাপ এ শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়। এদিন কাপাইকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন, সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
এ সময় আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, আব্দুল হাই বকাউল, পলাশ মেম্বার, আবুল হোসেন মেলেটারি, লোকমান প্রধানীয়া, মোজাম্মেল প্রধানীয়া, যুবলীগ নেতা রাছেল ও শরীফসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী, সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মো. নূরে আলম রিন্টু বর্তমানে মালদ্বীপ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। এর আগে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক ও বানিজ্য সম্পাদক এবং উপজেলা আওয়ামী যুলীগের সদস্য পদে দায়িত্ব পালন করেছেন।
এছাড়াও তিনি তাঁর ইউনিয়নের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে সেবামূলক কার্যক্রম করে যাচ্ছেন। মালদ্বীপে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসাবে মো. নূরে আলম রিন্টু দেশের সুনাম বৃদ্ধির পাশাপাশি একজন রেমিটেন্স যোদ্ধা হিসাবে কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর