শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২২ অপরাহ্ন

আলীগঞ্জ দারুস সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদরাসায় পুরস্কার বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩, ১১:১৯ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ দারুস সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের মেধা পুরষ্কার এবং মাদরাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) প্রতিষ্ঠানের হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে কৃতি শিক্ষার্থীদের মাঝে এ মেধা পুরস্কার এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মাদরাসার শিশু শিক্ষার্থী মো. আফিফ ও নাতে রাসূল (সা.) পরিবেশন করেন মো. সাইমুন। মাদরাসার প্রতিষ্ঠাতা ডাইরেক্টর মো. মুকছুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন, আলীগঞ্জ মজুমদার বাড়ী জামে মসজিদের মোতাওয়ালী মো. হুমায়ুন কবির স্বপন মজুমদার।
এ সময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। মাদরাসার পরিচালক ও চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মো. মাহমুদুল হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শাহাদাত হোসেন মজুমদার, পৌর কাউন্সিলর আবুল কালাম আজাদ, কাজী নাজমুল আলম আহাদ, জাকির হোসেন বেপারী ও মনিরুজ্জামান হিরন প্রমুখ।

বক্তব্য শেষে মেধা তালিকায় উত্তীর্ণ কৃতি ১৬০ জন এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, স্থানীয় ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, উপজেলার অন্যতম দ্বীনি এ শিক্ষা প্রতিষ্ঠানটি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর