শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫১ অপরাহ্ন

হাজীগঞ্জে ভিক্ষুকদের পুর্ণবাসন ও ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬ বার পঠিত
আপডেট : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩, ৮:৩৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে ১০ জন ভিক্ষুককে পুর্ণবাসন ও ২০ জন স্কুল ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। রোববার (১৫ জানুয়ারী) দুপুরে বিভিন্ন উপকরণ প্রদানের মাধ্যমে ভিক্ষুক পুর্নবাসন ও সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের ২০জন ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়।

এদিন উপজেলা চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলার ১০ ভিক্ষুকের মধ্যে ২ জনকে মুদি মালামাল, ২ জনকে সেলাই মেশিন ও থান কাপড় এবং ৬ জনকে গাভীর বাছুর প্রদান করেন। সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে এসব উপকরণ বিতরণ করা হয়।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ২০ জন স্কুল ছাত্রীর হাতে বাইসাইকেল তুলে দেন। এই শিক্ষার্থীরা বিদ্যালয় থেকে ৩ থেকে ৬ কিলোমিটার দূর থেকে আসা-যাওয়া করতো। তাই, তাদেরকে সরকারি অর্থায়নে এই বাইসাইকেল প্রদান করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাকির হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবু সাঈদ চৌধুরী, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা.আহসান হাবিব অরুণসহ অন্যান্য সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর