শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ২৪ তম জাতীয় সমাজসেবা দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৪২ বার পঠিত
আপডেট : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩, ৭:২১ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

‘উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়’ প্রতিপাদ্যে হাজীগঞ্জে ২৪ তম জাতীয় সমাজসেবা দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ জানুয়ারী) সকালে অনুষ্ঠিত আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

এদিন সকালে উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিনের নেতৃত্বে সমাজসেবা দিবসের বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি উপজেলা চত্ত্বর থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ই-সেন্টারে আলোচনা সভাস্থলে গিয়ে শেষ হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, সাপ্তাহিক ত্রিনদীর প্রকাশক ও সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দের পক্ষে মো. জহিরুল ইসলাম প্রমুখ।

বক্তব্য শেষে সুবিধাভোগী ও উপকারভোগীদের মাঝে ভাতা বই এবং প্রতিবন্ধী সুবর্ণ নাগরিক কার্ড বিতরণ করা হয়। এসময় সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, উপকার ও সুবিধাভোগী এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর