শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৫ অপরাহ্ন

হাজীগঞ্জ মডেল কলেজে মহান বিজয় দিবস পালিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৮ বার পঠিত
আপডেট : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২, ৮:৩৫ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ মডেল কলেজে যথাযোগ্য মর্যদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোশারফ হোসেন জসিমের নেতৃত্বে শুক্রবার (১৬ ডিসেম্বর) দিনের প্রথম প্রহরে কলেজ ক্যাম্পাসের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।
এরপর সকাল ১০টায় কলেজের হলরুমে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাত এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মো. মোশারফ হোসেন জসিম শিক্ষার্থীদের উদ্দেশ্যে মহান বিজয় দিবসের গুরুত্ব তুলে ধরেন।
সহকারী অধ্যাপক মো. হারুন অর রশিদের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক ফাতেমা আক্তার, মল্লিকা রানী পাল, মো. মিজানুর রহমান, মো. ওমর ফারুক, স্বপন কুমার মজুমদার, হারুন অর রশিদ, মো. মজিবুর রহমান, রাশেদ গাজী, মুক্তার আহমেদসহ অন্যান্য শিক্ষক।
বক্তব্য শেষে মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদ ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত, জীবিত মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু ও সুস্থতা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মহান বিজয় দিবস উপলক্ষে হাজীগঞ্জ মডেল কলেজে বর্ণিল সাজে সাজানোর পাশাপশি কলেজ ক্যাম্পাসকে আলোকসজ্জা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর