শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৬ অপরাহ্ন

হাজীগঞ্জে ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২, ৬:২৬ অপরাহ্ণ

হাজীগঞ্জে মিলাদ, দোয়া ও আলোচনার মধ্য দিয়ে ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) বাদ জুমআ ফিতা কেটে পূর্ব বাজারস্থ এ ডায়াগণস্টিক ও কানসালটেশনের উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, হাজীগঞ্জ উপজেলা ডায়াগণস্টিক সেন্টার ও প্রাইভেট হাসপাতাল সমিতির সভাপতি  রোটা. আহসান হাবিব অরুন।
ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের চেয়ারম্যান মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুস সালাম, বীরমুক্তিযোদ্ধা মো. ওয়াহিদুল ইসলাম, নারায়নপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রাশেদ খাঁন, ছেঙ্গাতলী বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল হোসাইনসহ অন্যান্য অতিথিবৃন্দ।
নারায়নপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদ খাঁন বাবুর উপস্থাপনায় ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের পক্ষে এ সময় আরো বক্তব্য রাখেন, ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) মো. কামাল উদ্দিন, পরিচালক মো. ফিরোজ আলম, মো. মনির হোসেন, মো. ওমর ফারুক, মো. সোলাইমান ও মো. আমান উল্যাহ্ প্রমুখ।
এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং আলোচনা সভায় অতিথিদের বক্তব্য শেষে ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মো. শামসুদ্দোহা। এসময় হাজীগঞ্জ বাজারের সমৃদ্ধি এবং দেশ ও জাতীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও  মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ‘সঠিক সেবা নিন, সুস্থ থাকুন’ এই শ্লোগানে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ বড় পুলের (হাজীগঞ্জ সেতু) পূর্ব পাড় সংলগ্ন ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে র্নিভূল রোগ নির্ণয়, বিশেষজ্ঞ চিকিৎসক, উন্নত সেবা ও জরুরি বিভাগ চিকিৎসা সেবা এবং প্রতিদিনি সকাল ৯টা থেকে মেডিকেল চেকআপসহ অভিজ্ঞ সনোলজিস্ট দ্বারা আল্ট্রাসনোগ্রাফী, এক্সরে হরমোন ও প্যাথলজিক্যাল সকল পরীক্ষা-নিরিক্ষা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর