শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৮ অপরাহ্ন

চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩ বার পঠিত
আপডেট : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ৮:১১ অপরাহ্ণ

চাঁদপুরে বীর মুক্তিযোদ্ধার মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়েছে। ৫ ডিসেম্বর সোমবার দুপুরে চাঁদপুর আউটার স্টেড়িয়াম মাঠে আয়োজিত মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্মার্ট কার্ড ও সনদ তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজেরর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটোয়ারি, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, ফরিদগঞ্জ পৌরসভার মেয়ের আবুল খায়ের পাটোয়ারি, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মাস্টার, বিজয় মেলা কমিটির মহাসচিব হারুন আল রশীদ প্রমুখ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ জানান, আজকে ১৫জন বীর মুক্তিযোদ্ধাকে এ সার্টিফিকেট ও কার্ড তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হলো। এরপর পর্যায়ক্রমে সকল উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের হাতে এ সার্টিফিকেট ও কার্ড তুলে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর