শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০১ অপরাহ্ন

হাজীগঞ্জ পৌরসভায় বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও দোয়ার মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২, ৮:১৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জ পৌরসভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ এই প্রতিপাদ্যে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৮টায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের নেতৃত্বে পৌরসভা চত্ত্বরে রাখা শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌরসভা চত্ত্বর থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পৌরসভা এলাকায় প্রদক্ষিন করে আলোচনা সভাস্থলে গিয়ে শেষ হয়। সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইনামুল হাছান, প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, আজাদ হোসেন ও রোকেয়া বেগম, কাউন্সিলর কাজী মনির হোসেন প্রমুখ।

পৌর হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সফিকুর রহমানের উপস্থাপনায় আলোচনা সভা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেলসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত করেন, মাওলানা মাহবুবুর রহমান।

এ সময় সংরক্ষিত নারী কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা ও নাজমুন নাহার আক্তার ঝুমু, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, সুমন তপাদার, মো. শাহআলম, হাজী কবির হোসেন কাজী, মো. সাদেকুজ্জামান ও শাহআলম, সহকারী প্রকৌশলী মো. ইদ্রিস মিয়াসহ সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর