শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

শাহরাস্তির চলাচলের রাস্তা বিষয়ে আওয়ামীলীগ নেতা রেজাউল করিম মিন্টুর লিখিত বক্তব্য

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৯৫ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২, ৮:৩০ অপরাহ্ণ

 

শাহরাস্তির চলাচলের রাস্তা বিষয়ে আওয়ামীলীগ নেতা রেজাউল করিম মিন্টুর লিখিত বক্তব্য

শাহরাস্তি পৌর আওয়ামীলীগের সাবেক আহবায়ক, উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা, সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত রুস্তম আলীর জ্যোষ্ঠ পুএ মো: রেজাউল করিম মিন্টু জনগনের চলাচলের রাস্তা বন্ধ বিষয়ে লিখিত বক্তব্য দিয়েছেন। লিখিত বক্তব্য তিনি জানান, বিগত ১৬ই অক্টোবর বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে “ শাহরাস্তিতে জনগনের চলাচলের রাস্তা বন্ধ করে দিলো প্রভাবশালী আওয়ামীলীগ নেতা শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত অসত্য ভিওিহীন সংবাদের প্রতি আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমার বাবা মরহুম রুস্তম আলীর দীর্ঘদিনের অর্জন ও পরিবারের সুনাম ক্ষুন্ন ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রীমহল বিভিন্নভাবে অপচেষ্টা চালাচ্ছে।
শাহরাস্তি পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের নিজমেহার মৌজায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিস সংলগ্ন কাজী বাড়ী রাস্তা নামে কোন রাস্তা কখনো ছিল না, বর্তমানে ও নেই। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের দক্ষিন পাশে বাউন্ডারী ওয়ালের পাশ ঘেষেঁ আমার নিজস্ব ব্যাক্তি মালিকানাধীন ভূমি। এমনকি সরকারী নক্সায় কোন পথ বা রাস্তা চিহ্নিত নাই। সংবাদে উল্লেখিত পৌরসভা থেকে মাটি ভরাট ও পাকা করনের কাজ ও কাল্পনিক।
উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের দক্ষিন বাউন্ডারী ওয়ালের পাশ ঘেষেঁ আমার নামে পৌরসভার হোল্ডিং নং ৪৪, একটি টিনসেডের মার্কেট রয়েছে। উক্ত মার্কেটের ভাড়াটিয়া দোকানদাররা দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে ব্যবসা করে আসছে। আমার উক্ত মার্কেটে কোনদিন পুলিশ দোকানঘর অপসারন করেনি, বা করার প্রশ্ন ও উঠেনা।
কাজীবাড়ীর লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে দীর্ঘদিন যাবৎ সদাশয় সরকারের বিরুদ্ধে লেখালেখি করে আসছে। তারা মাননীয় প্রধানমন্ত্রীর ছবির উপর “ মাদার অফ রাজাকার” সম্বোধন করে ফেসবুকে পোষ্ট করে।
অক্টোবর মাসের প্রথমদিকে তারা সংঘবদ্ধ হয়ে আমাকে বিভিন্নভাবে হুমকী- দমকী দেয়, এবং আমার জায়গা করার পায়ঁতারা করে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট চাঁদপুর এর আদালতে ১৪৫ ধারা মতে ১১৬২নং একটি মামলা দায়ের করি।
পরবর্তীতে,বিজ্ঞ সিনিয়র জজ আদালত শাহরাস্তি চাঁদপুর এর আদালতে ১৫৩ নং স্বওের মামলা দায়ের করি। যা বর্তমানে বিচারাধীন।
বিনীত
মো: রেজাউল করিম মিন্টু
সাবেক আহবায়ক
শাহরাস্তি পৌর আওয়ামীলীগ, শাহরাস্তি, চাঁদপুর।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর