সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সাংবাদিক হাছান মাহমুদের ‘মা’ আর নেই

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯০ বার পঠিত
আপডেট : বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ৮:১৮ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক হাছান মাহমুদ ও হাজীগঞ্জ পৌরসভার উচ্চমান সহকারী আব্দুল লতিফের মা সুফিয়া বেগম মারা গেছেন। বুধবার ভোর ৪টা ৪৫ মিনিটে তিনি নিজ বাড়িতে তিনি মারা যান (ইন্নালিল্লাহে… ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে সুফিয়া বেগমের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের বড়কুল গ্রামের মিয়াজী বাড়ির মৃত ফজলুর রহমানের স্ত্রী। তিনি তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, সম্প্রতি সুফিয়া বেগম ব্রেনস্টোক করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এছাড়াও তিনি অন্যান্য রোগে আক্রান্ত ছিলেন। বুধবার ভোরে তিনি নিজ বাড়িতে মারা যান। আজ বাদ জোহর নিজ বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে সাংবাদিক হাছান মাহমুদের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।
শোক জানিয়েছেন, বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিবসহ প্রেসক্লাব, সাংবাদিক কল্যাণ সমিতি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, সুধী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর