রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জে শিক্ষার্থীদের নিয়ে পুলিশের মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং ও বাল্যবিবাহ বিরোধী সভা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৬ বার পঠিত
আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২, ১১:১৯ অপরাহ্ণ

 

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে শিক্ষার্থীদের নিয়ে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদসহ সামাজিক অপরাধ রোধে সচেতনতামূলক সভা করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার (১০ আগস্ট) সকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় শিক্ষার্থীদের সচেতনতামুলক পরামর্শ দেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ। তিনি শিক্ষার্থীদের মাঝে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদসহ অন্যান্য সামাজিক অপরাধের কুফল ও ভয়াবহ ক্ষতিকর দিকগুলো উপস্থাপন করেন।

এক পর্যায়ে উপস্থিত শিক্ষার্থীরা হাত উঁচিয়ে একযোগে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদকে ‘না’ বলে এসব থেকে দূরে থাকার প্রতিজ্ঞা করেন এবং সুন্দর সমাজ গঠণের প্রত্যয় ব্যক্ত করেন।


অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ। তিনি বলেন, সবার অংশগ্রহণ ছাড়া পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা সম্ভব নয়। সবার সহযোগিতা প্রয়োজন।

এ সময় তিনি ওসি, হাজীগঞ্জ ০১৩২০-১১৫৯৯৭ ও জাতীয় জরুরি নম্বর ৯৯৯ শিক্ষার্থীদের মুখস্থ রাখার কথা বলেন এবং মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদসহ সকল অপরাধমূলক কার্যক্রমের তথ্য পুলিশকে জানানোর আহবান জানান। তথ্য দাতার নাম গোপন রাখার নিশ্চয়তা প্রদান করেন তিনি।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুস মিয়ার উপস্থাপনায় মতবিনিময় সভায় সহকারী প্রধান শিক্ষক মো. হোসানুল আজম, ভোকেশনাল শাখার সমন্বয়কারী জহিরুল ইসলাম মজুমদারসহ থানার অন্যান্য কর্মকর্তা, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর