মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জের ডাটরা শিবপুরে শিক্ষার্থীদের অনুপ্রেরণার গল্প শোনালেন চারজন ডক্টরেট ডিগ্রীধারী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৪ বার পঠিত
আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২, ৯:৪১ অপরাহ্ণ

 

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জের ডাটরা আদর্শ ছাত্র কল্যাণ সংস্থার ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে চারজন পিএইচডি ডিগ্রীধারী উপস্থিত হয়ে ওই এলাকার শিক্ষার্থীদের অনুপ্রানিত করেছেন। অনুষ্ঠানের আলোচনা সভায় অতিথিবৃন্দ অনুপ্রেরণা, উৎসাহ ও উদ্দীপনামূলক বক্তব্য রাখেন।
এরপর ডাটরা শিবপুর গ্রামের প্রায় আড়াইশো কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মামনা ক্রেস্ট ও বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করে তাদের সংবর্ধনা দেয়া হয়। এর আগে কুইজ, পবিত্র কোরআন তেলাওয়াত  ও হামদ-নাত প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়।
ডাটরা আদর্শ ছাত্র কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ শাহ্ মিরানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট অর্থনীতিবিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আবু ইউসুফ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওলানা এ.কে.এম মাহবুবুর রহমান এবং ড. শফিকুল ইসলাম। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, সভাপতি জনাব মো. শাহজালাল সোহাগ এবং সাধারণ সম্পাদক মো: আব্দুল কাইউম।
বক্তব্যের পূর্বে অতিথিবৃন্দ ও কৃতি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন,
ডাটরা আদর্শ ছাত্র কল্যাণ সংস্থার কার্যকরি কমিটিসহ অন্যান্য সদস্যরা। গত ১১ জুলাইয়ের (সোমবার) অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সংবর্ধিত অতিথি, স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর