বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীন যুবকের লাশ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২২৪ বার পঠিত
আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২, ১০:৫৯ অপরাহ্ণ

 

 

ফরিদগঞ্জ ব্যুরো 
চাঁদপুরের ফরিদগঞ্জে পুকুর থেকে মানসিক ভারসাম্যহীন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ জুলাই) সকালে পৌর এলাকার ৬নং ওয়ার্ড সাফুয়া গ্রামের হাঁসের বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্থান্তর করেন পুলিশ।
জানা যায়, পৌর এলাকার ৬নং ওয়ার্ডের সাফুয়া গ্রামের পাটওয়ারী বাড়ির লুৎফুর রহমানের বড় ছেলে লোকমান হোসেন খোকন (৪০) র্দীঘ কয়েক বছর ধরে সে মানসিক ভারসাম্যহীন অবস্থায় চলখুঁজে পাওয়া যাচ্ছে না। এর আগেও কয়েকবার এই ভাবে বাড়ি থেকে বের হয়ে হয়ে গেলেও কয়েক দিন পর আবার ফিরে আসতো সে। রোববার সকালে একই গ্রামের হাঁসের বাড়ির পুকুরে খোকনের লাশ ভাষমান অবস্থায় দেখতে পায়। এসময় স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। লাশটি উদ্ধারে পরে খোকনের ছোট ভাই রতন তার বড় ভাই বলে লাশটি সনাক্ত করেন।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ শহিদ হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। ছেলেটি মানসিক ভারসাম্যহীন থাকায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর