শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে তিনটি বালু মহালকে দেড় লাখ টাকা জরিমানা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৪১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২, ৮:৩৫ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে ডাকাতিয়া নদীর উপর হাজীগঞ্জ-রামগঞ্জ নামক “হাজীগঞ্জ সেতু” থেকে নিরাপদ দুরত্মে তিনটি বালু মহাল সরানোর নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম।

এ সময় তিনি বালু মহাল সংশ্লিষ্টদের নগদ ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা জরিমানা আরোপ ও আদায় করেন। বালু মহালগুলো হল, হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের ডাকাতিয়া নদীর উপর হাজীগঞ্জ সেতু সংলগ্ন  ট্রেডার্স, তাহের ট্রেডার্স ও এমদাদ মজুমদার ট্রেডার্স।

বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় পৌরসভা প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী ও কাউন্সিলর সাদেকুজ্জামান মুন্সী, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক গোপী নাথ, সড়ক বিভাগের কর্মকর্তা, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি এবং বালু মহাল সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, হাজীগঞ্জ সেতু সংলগ্ন তিনটি বালু মহাল থাকার কারনে নগদ ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এ সময় তিনটি মহালকে আগামি ৩০ জুলাইয়ের মধ্যে সেতু থেকে নিরাপদ দুরত্মে সরানোর নির্দেশনা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ ছাড়া সড়ক বিভাগের কর্মকর্তাকে সেতুর পিলারের রড দেখানোর বিষয়টি অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা উল্লেখ করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর