শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ পৌরসভা বাজেট ঘোষণা অনুষ্ঠানের প্রস্তুতি সম্পূর্ণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৮২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১ জুলাই, ২০২২, ৬:২১ অপরাহ্ণ

 

 

 

মোঃ শাখাওয়াত হোসেন মিন্টুঃ

ফরিদগঞ্জ পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করবেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযুদ্ধা আবুল খায়ের পাটোয়ারী ।

শনিবার ২ জুলাই সকাল ১০ ঘটিকায় পৌরসভার মাঠে রাজনীতিবীদ, সাংবাদিক ও সুধীজনদের উপস্থিতিতে তিনি অর্থ বছরের বাজেট ঘোষণা করবেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, স্থানীয় সরকার বিভাগ মন্ত্রণালয়ের ২ জন যুগ্ম-সচিব মোঃ মাসুম পাটওয়ারী ও হাবিবুর রহমান। অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান, চাঁদপুর পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার), চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম.এ ওয়াদুদ, চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের উপ-পরিচালক স্থানীয় সরকার বিভাগ মোঃ ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার বিশেষ শাখা রাহুল পাটওয়ারী (পিপিএম), ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেছা, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সহিদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্লা তপাদার, ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: নাজমুন নাহার (অনি)।

উল্লেখ্য, বাজেট ঘোষণা অনুষ্ঠানে ফরিদগঞ্জ পৌরসভা খ শ্রেণিতে থেকে ক শ্রেণিতে উন্নতি হওয়ায় পৌরসভার কাউন্সিলবৃন্দ, পৌর কর্মকর্তা কর্মচারী ও পৌরবাসীর পক্ষ থেকে মেয়রকে ও আমন্ত্রিত অতিথিদের সংবর্ধনা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর