বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

চাঁদপুরের কচুয়ায় ১১ কেজি গাঁজাসহ নারী মাদক পাচারকারী ও যুবক গ্রেফতার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৭ জুন, ২০২২, ৮:৫০ অপরাহ্ণ

 

 

কচুয়া,(চাঁদপুর)প্রতিনিধি
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের খাজরিয়া এলাকায় যাত্রীবাহী রিলাক্স বাসে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ সালমা (২৩) নামে এক নারী মাদক পাচারকারী ও রাসেল সর্দার(৩৪) নামে মাদক পাচারকারী যুবককে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।
গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, চাঁদপুর জেলার সদর উপজেলার বড় স্টেশন রেলওয়ে কলোনির মো. বিল্লাল বেপারীর স্ত্রী সালমা বেগম ও একই উপজেলার মধ্য শ্ররামদী গ্রামের বেপারী বাড়ীর আজহার সর্দারের ছেলে মো. রাসেল সর্দার।
থানা সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) ও অফিসার ইনচার্জের নেতৃত্বে ওই দিন সকালে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের খাজুরিয়া নামক স্থানে কুমিল্লা টু চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে রিলাস্ক পরিবহনের একটি বাস থেকে নারী মাদক পাচারকারী সালমা বেগমের কাছ থেকে ৯ কেজি ও অপর মাদক পাচারকরী মো. রাসেল সর্দারের কাছ থেকে ২ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।
এই বিষয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করে আসামীদেরকে আদালতে প্রেরণ করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর