বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৩ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২, ৮:০৮ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হাজীগঞ্জ উপজেলা যুবলীগ। “৭৫ এর খুনিদের চক্রান্ত রুখে দাঁড়াও বাংলাদেশ” এই শ্লোগানে শনিবার বিকালে হাজীগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের নেতৃত্বে এদিন বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ “বঙ্গবন্ধু শেখ মুজিব” চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। এরপর মিছিলটি কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশস্থলে এসে শেষ হয়।
উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের উপস্থাপনায় সমাবেশে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন।
এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা।
তারা বলেন, বঙ্গবন্ধুর আর্দশের সৈনিকেরা মাঠে আছে এবং থাকবে। এটা ৭৫ নয়, ২০২২। সুতরাং স্বাধীনতা ও দেশ বিরোধীদের কোন স্বপ্ন বাস্তবায়ন হতে দিবেনা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা। তারা রাজপথে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করবে।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর