মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

ফরিদগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু, আহত ২

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ৮:১৬ অপরাহ্ণ

চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন বেপারী (২৮) বিদ্যুৎস্পৃষ্টে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১০টার দিকে তিনি ফরিদগঞ্জ উপজেলার চালিয়াপাড়া গ্রামের নিজ বাড়ি-সংলগ্ন মাছের ঘেরে বিদ্যুৎস্পৃষ্ট হন। দুই সন্তানের জনক জসিম একই গ্রামের প্রবাসী হারুনুর রশিদের ছেলে।

এ ঘটনায় সুজন (৩২) ও মহিন উদ্দিন (২০) নামের আরো দুজন মারাত্মক দগ্ধ হয়েছেন। তারা জসিম উদ্দিনকে উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন বরে জানা যায়।

স্থানীয় চালিয়াপাড়া গ্রামের বাসিন্দা জহিরুল ইসলাম জয় বলেন, সকাল ১০টার দিকে তিনি নিজের মাছের ঘেরে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাকেসহ আহত দুজনকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওমর ফারুক জানান, আমরা জসিমকে মৃত অবস্থায় পেয়েছি। আর দগ্ধ দুজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ  জানান, বিষয়টি ফরিদগঞ্জ থানাকে অবহিত করা হয়েছে। সেখান থেকে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর