বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের সবুজের নেতৃত্বে প্রতিবাদ মিছিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬২ বার পঠিত
আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২, ৮:০৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার বিরুদ্ধে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের সবুজের নেতৃত্বে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্রলীগ।
বুধবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে মিছিলটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর পশ্চিম বাজারস্থ শেখ সিটির সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্যকারী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের বিচার এবং তার বক্তব্য প্রত্যাহারের দাবী করেন। এ সময় নেতা, কর্মী ও সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশস্থল।
প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে সদর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল হাসান নিপুন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মহিউদ্দিন সায়েম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ঈমান পাটওয়ারী, জেলা ছাত্রলীগ নেতা রেদোয়ান আহমেদ জিসান উপস্থিত ছিলেন।
এছাড়াও পৌর ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বোরহান হোসাইন, ছাত্রলীগ নেতা নিহাদ চৌধুরী, আলাউদ্দিন, দেলোয়ার, সাকিব, নাজমুল, রাকিব, ইয়াছিন খান অভি, মেহেদী হাসান, তানভীর, নয়ন মির্জা, বাকিলা ইউনিয়ন ছাত্রলীগ নেতা সজিবসহ পৌরসভা ও বিভিন্ন থেকে আসা প্রায় পাঁচ শতাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর