বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

চাঁদপুরে সড়কে ঝড়ল প্রাথমিক নিয়োগের ২ পরীক্ষার্থীর প্রাণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২০ মে, ২০২২, ৪:৩৩ অপরাহ্ণ

 

 

 

এম আই দিদার, চাঁদপুর

 

চাঁদপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে সড়কে ঝড়ে গেল ২ পরীক্ষার্থীর প্রান। আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টায়, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষের হাট এলাকায়, বালুবাহী ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার্থী ফাতেমা আলম (২৪) ও আব্দুল্লাহ (২৫)। এই ঘটনায় অটোরিকশার আরো দু’ যাত্রী আহত হয়। ঘটনার পর থেকে ট্রাক ও অটোরিকশার চালক পলাতক রয়েছেন।
চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।
নিহত ফাতেমা হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে এবং আব্দুল্লাহ একই উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের হোসেন পাটওয়ারীর ছেলে।
স্থানীয় লোকজন জানান, সিএনজি অটোরিক্সাটি হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে এবং বালুবাহী ট্রাকটি বিপরীত দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমার মৃত্যু হয় এবং আব্দুল্লাহকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দু’’জন চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল এণ্ড কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিলেন।
তারা আরো জানান, খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ফাতেমার মরদেহ থানায় নিয়ে যায়।
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক ও অটোরিকশা ঘটনার পর সিএনজি ও পিকাপের চালকরা পলাতক রয়েছেন। আহত অপর দুই যাত্রী হাসপাতাল থেকে চিকিৎসা নেয়।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত অটোরিকশা এবং ট্রাক উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুই চালক পলাতক রয়েছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর