শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে তরুণ শিক্ষার্থীদের উদ্বুদ্বকরণ ও কৃতি সন্তানদের সংবর্ধনা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২০ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ৮:০৭ অপরাহ্ণ

 

 

 

চাঁদপুর ফরিদগঞ্জ ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে ১ নং ওয়ার্ড চররামপুর গ্রামে ৫ মে বৃহস্পতিবার ঈদ ও সাইয়্যেদ তাহের আহমাদ তাহফিজুল কোরআন মাদ্রাসা মাঠে চররামপুর সোসাইটি ফর বিউটিফুল সংগঠনের আয়োজনে ফরিদগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক দানবীর সিআইপি জালাল আহমেদের পৃষ্ঠপোষকতায় তরুণ শিক্ষার্থীদের উদ্বুদ্বকরণ ও কৃতি সন্তানদের সংবর্ধনা প্রদান করেন।

বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর হোসেন বাবুল’র সভাপতিত্বে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ফরিদগঞ্জ শাখার সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন কবিরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইন্সপেক্টর অব ট্যাক্স (অবঃ) কর্মকর্তা মোঃ মফিজুর রহমান মিয়াজী।তিনি বলেন
একটি আয়োজনকে সফল ও সুন্দর করতে প্রয়োজন পরিকল্পনা, মেধা, শ্রম ও অর্থ যার সবকিছুই আছে আমাদের প্রিয় গ্রাম চররামপুরে। এটা আমার অহংকার যে এ গ্রামে আমার জন্ম।আর্তমানবতার সেবায় নিজেদের গুরুত্বপূর্ণ সময় ও মেধা বিলিয়ে দেয়ার প্রত্যয় নিয়ে আমার প্রিয় গ্রাম চররামপুরের কতিপয় যুবকের উদ্যোগে গঠিত সোসাইটি ফর বিউটিফুল চররামপুরের নানবিধ আয়োজন নিয়ে আমি সন্তোষ প্রকাশ করছি।আমি বিশ্বাস করি তোমাদের এ শুভযাত্রা দীর্ঘায়িত হবে এবং এর সুফল পাবে আমার প্রিয় গ্রামবাসী। আমি তোমাদের এরূপ কর্মকাণ্ডে নিজেকে যুক্ত রাখতে পেরে গর্ব বোধ করছি। তরুণ শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ ও কৃতি সন্তান সংবর্ধনা একটি ব্যতিক্রমধর্মী আয়োজন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ানম্যান মাজেদা বেগম,প্রধান সমন্বয় কারি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান মোঃ ওয়াহিদুর রহমান রানা।অনুষ্টানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সোসাইটি ফর বিউটিফুল চররামপুর সভাপতি জনাব ইসমাইল হোসেন উপপরিচালক দুর্নীতি দমন কমিশন, প্রোগ্রাম চেয়ারম্যান উপদেষ্টা পরিষদ জনাব মো কামরুল সর্দ্দার, সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান,জনাব আল-আমীন সাধারণ সম্পাদক সোসাইটি ফর বিউটিফুল চররামপুর জানাব শফিকুর রহমান, ইঞ্জিনিয়ার শাহ নেয়াজ হাফেজ আহমেদ, ইউপি সদস্য ইমরান হোসেন মিয়াজি।যুবলীগ নেতা আব্দুর রহিম নিলাফ,যুবলীগ নেতা ইসমাইল হোসেনসহ প্রমুখ।

২৫০ জন শিক্ষার্থী সংবর্ধিত করা হয় ও ২০০ অতিথি তরুণ শিক্ষার্থীদের উদ্ভুদ্ধ করন আমাদের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর