শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আ.লীগ নেতার আইফোন চুরি শক্তিশালী হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে শাহরাস্তি উপজেলা তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল দিলো ছাত্রলীগ নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত। জলাতঙ্ক প্রতিরোধে মানুষের আচরণ পরিবর্তন করতে হবে: রাষ্ট্রপতি চোখ উঠা রুগীদের যে নির্দেশনা দিল বিমানবন্দর কতৃর্পক্ষ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল ও চিনি

ঈদুল ফিতর উদযাপন করছে পটুয়াখালীর মানুষ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৯ বার পঠিত
আপডেট : রবিবার, ১ মে, ২০২২, ১২:৩৯ অপরাহ্ণ

কয়েকটি দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় পটুয়াখালীর দুই গ্রামে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে। রোববার (১ লা মে) সকাল ১০টায় বদরপুর দরবার মসজিদে ঈদের জামাতের ইমামতি করেন মসজিদের ইমাম মাওলানা মো. শফিকুল ইসলাম গনি।

মাওলানা মো. শফিকুল ইসলাম গনি বলেন, বদরপুরের দরবার শরীফের ছোট পীর আলহাজ্ব মাওলানা মোস্তায়াসিম বিল্লাহ ও নাসির বিল্লাহ এই সংবাদ দিয়েছেন। বিশ্বের আকাশে চাঁদ দেখা গেছে, তাই তারা আজ নামাজ আদায় করবেন।

তিনি আরও বলেন, আফগানিস্তানের ফারাহ, গজনি, কান্দাহার, ঘুর এলাকায় চাঁদ দেখা গেছে। এছাড়া নাইজারিয়া এবং মালি ও পাকিস্তান উজিহান প্রদেশের আকাশে চাঁদ দেখা যাওয়ায় পটুয়াখালীর বদরপুরসহ কয়েকটি গ্রামে ঈদ উদযাপিত হয়েছে। চাঁদ দেখা গেলেই আমরা প্রতিবছর ঈদুল ফিতর ও ঈদুল আজহার নামাজ আদায় করি এবং ঈদ উদযাপন করে আসছি।

পটুয়াখালী সদর উপজেলার বদরপুর গ্রামের প্রায় এক হাজার মুসলমান ঈদুল ফিতর উদযাপন করছেন। এ উপলক্ষে ওই গ্রামে সবার মাঝে ঈদের খুশি বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর