বুধবার, ০৭ জুন ২০২৩, ০১:১০ পূর্বাহ্ন

আইভীর মামলায় খোকন সাহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২, ১০:২২ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে নারায়ণগঞ্জের একটি আদালত।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে গ্রেফতারি পরোয়ানার বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা।এর আগে ঢাকা সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ আদেশ দেন বলে জানান মালা।

২০২১ সালের ৪ জানুয়ারি ইউটিউব চ্যানেল ‘হিন্দুস লাইভস মেটারস’ এ দেওয়া বক্তব্যকে সামাজিক অস্থিরতা ও সাম্প্রদায়িক দাঙ্গা ঘটানোর উদ্দেশ্যে বলে অভিযোগ এনে খোকন সাহার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়।

নারায়ণগঞ্জের চাষাঢ়া আওয়ামী লীগ অফিসে বোমা হামলার মামলার বাদী এই খোকন সাহা প্রায় ২৬ বছর ধরে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

অ্যাডভোকেট মাহমুদা মালা জানান, আমি এটি নিশ্চিত হয়েই জানাচ্ছি। মামলাটিতে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আইভী নির্বাচনের আগে কথা দিয়েছিলেন নির্বাচনের পর মামলা তুলে নেবেন কিন্তু তিনি উল্টো গ্রেফতারি পরোয়ানা জারি করালেন। মহানগর আওয়ামী লীগ এতে ব্যথিত ও মর্মাহত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর