রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অসুস্থ মেসি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭১ বার পঠিত
আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ণ

এই মৌসুমেও প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) স্বপ্নপূরণ হয়নি। উয়েফা চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের হাত ধরে প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে মাওরিসিও পচেত্তিনোর দল। পিএসজির সব মনোযোগ এখন ঘরোয়া ফুটবলে। বিশেষ করে ফ্রেঞ্চ লিগ ওয়ানে। যেখানে গত মৌসুমে হারানো শিরোপার সুবাস পাচ্ছে প্যারিসিয়ানরা।

এই মুহূর্তে ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে আছে পিএসজি। তাদের ধারেকাছেও কেউ নেই। দ্বিতীয়তে থাকা অলিম্পিক মার্শেইর সঙ্গে তাদের দূরত্ব ১৫ পয়েন্টর। আজ রাতে ব্যবধান বাড়ানোর সুযোগ আছে পিএসজির। রাত ১টায় অ্যাজার্সের মাঠে ম্যাচ তাদের। এই ম্যাচে পয়েন্ট না হারালেই লিগ রাজত্বে ফিরবে পচেত্তিনোর দল।

গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে অস্বস্তির একটা খবর আছে পিএসজি ও লিওনেল মেসি ভক্তদের জন্য। অসুস্থতার কারণে ম্যাচটি খেলতে পারবেন না মেসি। তাঁর বাঁ পায়ের মাংসপেশিতে জ্বালা করছে। আপাতত চিকিৎসাধীন আছেন তিনি। ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন মেসি। মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটিই জানিয়েছে পিএসজি।

প্রতিপক্ষ অ্যাজার্স ৩২ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে তালিকার ১৪ নম্বরে আছে। মেসির অনুপস্থিতির পরও খর্বশক্তির দলটির বিপক্ষে জয় নিয়ে দলের খুব একটা দুশ্চিন্তা করার কথা নয়। তবু প্রতিপক্ষকে প্রাপ্য সম্মানটুকু দিচ্ছেন পিএসজি কোচ পচেত্তিনো। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বিনয় ঝরল আর্জেন্টাইন কোচের কণ্ঠে।

তবে যত দ্রুত সম্ভব শিরোপা জিততে চান পচেত্তিনো। গতকাল রাতে পিএসজি কোচ বলেছেন, এখন পর্যন্ত আমাদের ট্রফি নিশ্চিত হয়নি। আমরা অ্যাওয়ে ম্যাচটার প্রতি মনোযোগ দিচ্ছি। শেষ দিন পর্যন্ত ফুটবল এবং আমাদের প্রতিপক্ষকে সম্মান করতে হবে। কারণ তারা নিয়মিত ভালো পারফর্ম করে আসছে। আশ করছি শিগগিরই আমরা শিরোপা জিতব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর