বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সাংবাদিক খন্দকার আরিফের মা আর নেই

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ১০:৪৯ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ প্রেসকাবের সদস্য ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক খন্দকার আরিফের মা রেহানা খন্দকার (৬০) আর নেই (ইন্নালিল্লাহে ওয়া……রাজিউন। মঙ্গলবার দিবাগত রাতে চাঁদপুর সদর হাসপাতালে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। এর আগে এ দিন সন্ধ্যায় তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন।

মৃত্যুকালে রেহানা খন্দকার স্বামী, দুই ছেলে ও দুই মেয়ে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির খন্দকার হারুন অর রশিদের স্ত্রী।

এদিকে সাংবাদিক খন্দকার আরিফের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনসহ সরকারি, বেসরকারি কর্মকর্তা ও অন্যান্য জনপ্রতিনিধিবৃন্দ।

এছাড়াও মরহুমের প্রতি গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন, হাজীগঞ্জ প্রেসকাব ও সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়ীক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতবৃন্দসহ সুধীজন। এ সংবাদ লেখা পর্যন্ত নিহতের জানাযা’র সময় নির্ধারণ করা হয়নি বলে জানিয়েছেন খন্দকার আরিফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর