রবিবার, ২২ মে ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

মাহে রমজানের শুভাগমন উপলক্ষে ফরিদগঞ্জে ছাত্র হিজবুল্লাহ র‍্যালি, আলোচনা ও দোয়া

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৭ বার পঠিত
আপডেট : শনিবার, ২ এপ্রিল, ২০২২, ৭:৩৬ অপরাহ্ণ

 

মামুন হোসাইনঃ

পবিত্র মাহে রমজানের শুভ আগমন উপলক্ষে বাংলাদেশ ছাত্র হিজবুল্লাহ্ ফরিদগঞ্জ উপজেলা শাখার আয়োজনে রমজানের আগমনী র‍্যালি, আলোচনা ও দোয়া সম্পন্ন হয়েছে।

২ এপ্রিল শনিবার সকালে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা গেইট থেকে মাহে রমাজানের স্বাগত র‍্যালি শুরু হয়ে ফরিদগঞ্জ বাজার পদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের সামনে আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

এসময় জমিয়াতে হিজবুল্লাহ্ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা আহমু সাইফুল্লাহ এর সভাপতিত্ত্বে ও বাংলাদেশ ছাত্র হিজবুল্লাহ্ ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক নোমান সালেহী এর সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জমিয়াতে হিজবুল্লাহ্ চাঁদপুর জেলা ও ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মমিনুল ইসলাম খান, তার রক্তব্যে রমজান মাসে দিনের বেলায় খাবার হোটেল সহ সকল প্রকার খাবারের দোকান বন্ধ রেখে রমজানের পবিত্রতা রক্ষা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় তিনি আরও বলেন, বর্তমান সময়ে নিত্য পণ্যের উর্ধ্বগতির এই সময় কালে নিত্যপণ্য সামগ্রী সাধারণ মানুষের যেন ক্রয়ক্ষমতার মধ্যে থাকে সেজন্য প্রশাসনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মাধ্যমে জনসাধারণদের সহযোগিতা করার কথা বলেন।

এ সময় অন্যান্যদের মঝে মাহে রমজানের আগমনী বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব হিজবুল্লাহ্ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা বাকি বিল্লাহ্, মাওলানা মোহাম্মদ রাকিব, ছাত্র হিজবুল্লাহ্ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা হেলাল উদ্দিন ও সাংগঠনিক সম্পদক মোহাম্মদ উল্লাহ্।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার ছাত্র হিজবুল্লাহ্ সভাপতি হাফেজ মোহাম্মদ ইমাম হোসেন, সাধারণ সম্পাদক ওসমান গনি, জমিয়াতো হিজবুল্লাহ্, যুব হিজবুল্লাহ্, ছাত্র হিজবুল্লাহ্ ও আইয়াম্মে হিজবুল্লাহ্ ফরিদগঞ্জ উপজেলা শাখা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ এবং বিভিন্ন মাদ্রাসা শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর